আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

আশুলিয়ায় কাভার্ড ভ্যান চাপায় পত্রিকার ফেরিওয়ালা নিহত

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় কাভার্ড ভ্যান চাপায় মো. রুহুল আমিন (৬০) নামের এক পত্রিকার ফেরিওয়ালা নিহত হয়েছেন। তিনি প্রায় ৩৫ বছর ধরে পত্রিকা ফেরি করে বিক্রি করতেন।

বুধবার (২০ অক্টোবর) ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় ভোর ৫ টার দিকে জাতীয় স্মৃতিসৌধের মূল ফটকের সামনে সড়ক পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

রুহুল আমিন টাঙ্গাইল জেলা সদর থানার বাসিন্দা বলে জানা গেছে। তিনি পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় থেকে ‘ঢাকা সংবাদপত্র হকার’স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’ নবীনগর সেন্টারের মাধ্যমে প্রায় ৩৫ বছর ধরে পত্রিকা বিলি করতেন।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে স্মৃতিসৌধের ভেতরে পত্রিকা পৌঁছে দিতে ঢাকা-আরিচা মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এসময় মানিকগঞ্জ গামী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট ১১-৫৩৪১) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন বলেন, মূলত সড়ক পারাপারের সময়েই এই দূর্ঘটনা ঘটে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ